ওয়ালটন গ্যাসের চুলার দাম 2024

গ্যাসের চুলা আমাদের নিত্য নৈমত্তিক প্রয়োজনীয় একটি ইলেকট্রিক প্রডাক্ট। এই গ্যাসের চুলার আমাদের প্রতিটি পরিবারেই প্রয়োজন হয়। আজকের এই ব্লগ পোস্টটির মাধ্যমে আমরা ওয়ালটন গ্যাসের চুলার দাম 2024 সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করব।

ওয়ালটন গ্যাসের চুলা

ওয়ালটন দীর্ঘদিন ধরেই বাংলাদেশের বাজারে উচ্চমানের ও সাশ্রয়ী মূল্যের ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স সরবরাহ করে আসছে। তাই ওয়ালটন পণ্যের প্রতি গ্রাহকদের অগাধ বিশ্বাস রয়েছে। ওয়ালটন গ্যাস চুলায় ব্যবহৃত হয় অত্যাধুনিক প্রযুক্তি। দ্রুত রান্না, সমান তাপ বিতরণ, ওভেন, গ্রিল, ইলেকট্রিক ইগনিশন, সহজ নিয়ন্ত্রণ – সবকিছুই রয়েছে ওয়ালটনের গ্যাসের চুলায়।

আর ওয়ালটন গ্যাস চুলার দাম অত্যন্ত সাশ্রয়ী। বাজারের অন্যান্য ব্র্যান্ডের তুলনায় অনেক কম খরচে ওয়ালটন গ্যাসের চুলা কিনতে পাওয়া যায়। নিচে বিভিন্ন মডেলের ওয়ালটন গ্যাসের চুলার দাম দেওয়া হয়েছে।

ওয়ালটন গ্যাসের চুলার দাম

ওয়ালটনের সিঙ্গেল চুলার দাম সাধারনত ১,২০০ টাকা থেকে শুরু এবং সর্বোচ্চ দাম ৩,৮০০ টাকা। এবং ডাবল চুলার দাম ২৪০০ টাকা থেকে শুরু হয়ে ৮,০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। তবে ঈদ উপলক্ষে চলছে বিশেষ ছাড়

এক নজরে ওয়ালটন গ্যাসের চুলার দাম 2024

ওয়ালটন গ্যাসের চুলার মডেলগ্যাসের চুলার দাম
WGS-SSH90 (LPG)১,৪০০ টাকা
WGS-SS1 (LPG) ২,৫০০ টাকা
WGS-DSC2 LPG২,৪৫০ টাকা
WGS-GSC2 (LPG / NG)৩,৮০০ টাকা
WGS-GDC10 (LPG / NG)  ৪,৪০০ টাকা
WGS-GDC90 (LPG/NG)৩,৬০০ টাকা
WGS-GDB10R (LPG/NG)৫,৩৯০ টাকা

Walton WGS-SSH90 (LPG)

ওয়ালটন গ্যাস চুলা – WGS-SSH90 (LPG) আপনার রান্নার অভিজ্ঞতাকে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যাবে।  এই চমৎকার চুলাটি কেবল আপনার রান্নাকে দ্রুত ও সহজ করে তুলবে না, বরং এটি আপনার রান্নাঘরের সৌন্দর্যও বৃদ্ধি করবে। কারণ, বর্তমান সময়ে আপনি এই মডেলের বিভিন্ন কালারের গ্যাসের চুলা কিনতে পারবেন।

Walton WGS-SSH90 (LPG)

Walton WGS-SS1 (LPG)

WGS-SS1 এ আধুনিক নিরাপত্তা ব্যবস্থা রয়েছে যা আপনার ও আপনার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করবে। ওয়ালটন ব্রান্ডের এই গ্যাসের চুলাটি আধুনিক ও আকর্ষণীয় নকশায় তৈরি যা আপনার রান্নাঘরের সৌন্দর্য বৃদ্ধি করতে সাহায্য করবে।

Walton Gas Stove – Walton WGS-DSC2 LPG  

WGS-DSC2 LPG ব্যবহার করলে ইলেকট্রিক ইগনিশন ও সুরক্ষা ভাল্ব এর সুবিধা নিতে পারবেন। যার ফলে আপনার রান্নার কাজ গুলো একবারে ঝামেলামুক্ত করে তুলবে। এই মডেলের গ্যাসের চুলাটি কম জ্বালানি খরচ করে ও যথেস্ট টেকসই। তাই আপনি দীর্ঘদিন এই চুলাটি ব্যবহার করতে পারবেন। 

Walton WGS-DSC2 LPG
  • রেটেড হিট: ৪.২ + ৪.২ KW
  • মরীচারোধী প্যানেল।
  • ফাস্ট কুকিং।
  • লকিং সিস্টেম।
  • গ্যাসের চুলার দামঃ Tk. ২,৪৫০ (টাকা)

Walton WGS-GSC2 (LPG / NG)

WGS-GSC2 শুধু একটি সাধারণ চুলা নয়, এটি আপনার রান্নার জগতে নতুন মাত্রা যোগ করবে। আধুনিক নকশা, উন্নত প্রযুক্তি এবং অত্যাধুনিক বৈশিষ্ট্য সমৃদ্ধ এই চুলা আপনার রান্নাঘরকে করে তুলবে আরও আকর্ষণীয় ও কার্যকর।

  • গ্যাসের চুলার দামঃ Tk. ৩,৮০০ (টাকা)

Walton WGS-GDC10 (LPG / NG )  

মনে রাখবেন, ওয়ালটন গ্যাসের চুলা WGS-GDC10 নিরাপত্তার কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। কারণ, গ্যাস লিক হলে স্বয়ংক্রিয়ভাবে গ্যাস বন্ধ করে দেওয়ার সুবিধা আছে। উন্নত মানের যন্ত্র দিয়ে তৈরি এই চুলা আপনার রান্নাঘরের সঙ্গী হবে বছরের পর বছর।

  • টেম্পার্ড টপ গ্লাস প্যানেল।
  • কাস্ট-আইরন বার্নার ক্যাপ।
  • এস এস স্টিল বড়ি।
  • গ্যাসের চুলার দামঃ Tk. ৪,৪০০ (টাকা)

Walton Gas Stove – WGS-GDC90 (LPG/NG )

WGS-GDC90 বাজারের অন্যান্য ব্র্যান্ডের তুলনায় অনেক বেশি সাশ্রয়ী মূল্যের। এই মডেলের গ্যাসের চুলাটি পরিষ্কার করা খুব সহজ। 0.4 মিমি পুরুত্বের স্টেইনলেস স্টিল বডি ফ্রেম ও টেকসই বার্নার সাপোর্ট বার WGS-GDC90-গ্যাসের চুলাকে করে তুলেছে অত্যন্ত শক্তিশালী ও দীর্ঘস্থায়ী।

  • Automatic piezoelectric ignition
  • গ্যাসের চুলার দামঃ Tk. ৩,৬০০ (টাকা)

Walton Gas Stove –WGS-GDB10R(LPG/NG)

WGS-GDB10R মডেলটি ডাবল বার্নার সহ আছে, যা আপনাকে একই সাথে দুটি খাবার রান্না করার সুযোগ প্রদান করবে। ঢালাই লোহার তৈরি বার্নার গুলো টেকসই এবং দীর্ঘস্থায়ী। টেম্পারড গ্লাসের তৈরি টপ প্যানেল চুলাটিকে চমৎকার লুক প্রদান করে এবং পরিষ্কার করা তুলনামূলক ভাবে অনেক সহজ।

অটো ইগনিশন বৈশিষ্ট্যের কারণে ৫ হাজার বার পর্যন্ত স্পার্ক তৈরি করে, যা দ্রুত ও নিরাপদে আগুন জ্বালানোর সুবিধা প্রদান করে।

  • Low gas consumption
  • গ্যাসের চুলার দামঃ Tk. ৫,৩৯০ (টাকা)

তথ্যসূত্র: ওয়ালটনের ওয়েবসাইট ও ইপ্লাজা।

সারকথা: আমাদের দেওয়া তথ্য অবশ্যই ক্রয়ের পূর্বে মিলিয়ে নিবেন। সময়ের সাথে দামের পরিবর্তন হয়ে থাকে। ধন্যবাদ

Leave a Comment