BSRM রডের আজকের (মে) দাম 2024

বাড়ি তৈরি জন্য অন্যতম একটি উপাদান হল রড। রডের প্রয়োজন দিন দিন বেড়েই চলছে। আজকে আমি আপনাদের সাথে বিএসআরএম রডের আজকের দাম ২০২৪ সালের মার্চ মাসের সর্বশেষ আপডেট শেয়ার করব।

যেহেতু আমরা বাড়ি বানিয়ে থাকি দীর্ঘদিন বসবাসের আসায়। তাই রডের কোয়ালিটি নিয়ে কোন আপস করা উচিৎ নয়। সবচেয়ে ভাল মানের রড ক্রয় করাই উচিৎ। বাড়ি তৈরির জন্য ফাউন্ডেশন, কলাম, ভিম, স্লাব ইত্যাদি প্রায় সমস্ত যায়গাতেই এর প্রযোজন হয়। আর দেশের নম্বর ১ রড কোম্পানি হচ্ছে বিএসআরএম।

BSRM রড

বাজারে যত রডের কোম্পানি রয়েছে তাদের মধ্যে শীর্ষস্থানীয় ব্রান্ড হলো বিএসআরএম। বাজারের অন্যান্য রড কোম্পানির থেকে বিএসআরএম এর রডের দাম একটু বেশি। তাদের পণ্যের মানও তুলনামূলকভাবে ভালো।
তবে রড ক্রয়ের পূর্বে অবশ্যই রডের গায়ে কোম্পানির নামের নমুনা Xtreme B500 DWR ইত্যাদি লেখা থাকে।

 যেমন B500DWR12 এ জাতীয় লেখা দেখে, এবং বুঝে শুনে ক্রয় করুন। ধন্যবাদ

BSRM রডের দাম

ডলারের রেট বৃদ্ধি, আমদানি খরচ বৃদ্ধি,  রড তৈরি খরচসহ বাজারজাতকরণ কিছুটা বৃদ্ধি পেয়েছে।  সে কারনে প্রতি টন রডে প্রায় ৪০০০-৫০০০ টাকা ‍ বৃদ্ধি পেয়েছে। 

গত মাসে বিএসআরএম রডের প্রতিটনের দাম ছিল ৯৮,০০০ টাকা। আর মার্চ মাসে বিএসআরএম রডের প্রতিটন ১০২,০০০ টাকা। তার মানে প্রতি কেজি  রডে ৪ টাকা বৃদ্ধি পেয়েছে। 

BSRM রডের আজকের দাম ২০২৪

– (০১) এক কেজি BSRM রডের দাম : একশত বিশ টাকা।
– (১০) দশ কেজি BSRM রডের দাম : এক হাজার বিশ টাকা।
– (৪০) চল্লিশ কেজি BSRM রডের দাম: চার হাজার আশি টাকা।
– (০১) এক টন BSRM রডের দাম: দশ হাজার দুইশত টাকা।

যাহারা পাইকারি দামে রড ক্রয় করতে চান তাহারা কোম্পানির সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন।

আরও দেখুন-আরএফএল সিঙ্গেল গ্যাসের চুলার দাম কত ২০২৪

বাজাজ মোটরসাইকেল ঈদ অফার ২০২৪সিঙ্গার ফ্রিজের মূল্য তালিকা 2024

ফোন নাম্বার:  +88 02 3333 54901 – 10

ইমেইল: mail@bsrm.com

ফ্যাক্স +88 02 3333 60301

অফিস এড্রেস

Ali Mansion1207/1099, Sadarghat Road, Chattogram, Bangladesh.

তবে মনে রাখবেন রডের দাম প্রতিনিয়তই পরিবর্তনশীল। এবং রড কোম্পানির নাম, গ্রেড, কত এমএম ডায়া, TMT/Xtreme দেখে ক্রয় করুন।

সারকথা

উপরোক্ত লেখাটি দ্বারা হয়ত আপনাদেরকে BSRM রডের আজকের দাম 2024 সম্পর্কে একটি স্বচ্ছা ধারনা দিতে পেরেছি। আমাদের ওয়েবসাইটি নিয়মিত ভিজিট করার দ্বারা সকল ধরনের পণ্যের দাম জেনে যাবেন নিমিষেই। ধন্যবাদ

আমি ইকরা, আমি একটি চাকুরি করি পাশাপাশি বিভিন্ন ব্লগে লেখালেখি করি। আমি নিজে ও আমাদের সাথে কাজ করে যে টিম, তারা সাধারনত বাজারের দাম, রিভিও, মতামত বিশ্লেষন করে এখানে আপডেট দিয়ে থাকি।

1 thought on “BSRM রডের আজকের (মে) দাম 2024”

Leave a Comment