ফনিক্স সাইকেল দাম ২০২৪

ফিনিক্স ব্র্যান্ডের সাইকেল বাংলাদেশের সাইকেলপ্রেমীদের কাছে বেশ জনপ্রিয়। এর কারণ হলো এর দুর্দান্ত গুণগত মান, স্টাইলিশ ডিজাইন এবং সাশ্রয়ী মূল্য। আপনি হয়ত সাইকেল কিনবেন কিন্তু ফনিক্স সাইকেল দাম ২০২৪ কত জানেন না? তাহলে আজকের লেখাটি আপনার জন্য.. তো শুরু করা যাক।

বাজারে বিভিন্ন ব্র্যান্ডের সাইকেল রয়েছে।  তার মধ্যে আজকে আমরা phoenix বাইসাইকেলের দাম সম্পর্কে জানব। যুগ যুগ ধরে এদেশে জনপ্রিয়তার সাথে ফনিক্স সাইকেল মানুষ ব্যবহার করে আসছে।

তাছাড়াও ফনিক্স সাইকেল এর বডি ডিজাইন, গিয়ার সিস্টেম, এর টায়ার সহ বিভিন্ন পার্ট্সের  লং লাস্টিং ক্যাপাবিলিটি  এমনকি বাজেট ফ্রেন্ডলি হওয়ায়  এটি চাহিদার শীর্ষে এখনো। সময়ের সাথে তাল মিলিয়ে তাদের বাহারি ডিজাইনের বিভিন্ন বয়সীদের উপযোগী সাইকেল তৈরি করে থাকে।

ফনিক্স সাইকেলের দাম

ফিনিক্স সাইকেলের দাম ফিনিক্স সাইকেলের দাম মডেল, ফিচার এবং দোকান অনুযায়ী ভিন্ন হতে পারে। সাধারণত, ফিনিক্স সাইকেলের দাম ৬,৫০০ টাকা থেকে শুরু হয়ে ১৬,০০০ টাকা বা তার বেশি হতে পারে। তবে এক নজরে বর্তমানে এ্যাভইলেবল কিছু মডেল অনলাইনের প্রাপ্ত তার দাম।

সাইকেলের মডেলসাইকেলের দাম
Phoenix Tornado 26 cycleবর্তমান মূল্য: ১২,৫০০ টাকা।
Phoenix Cortex Full Alloyবর্তমান মূল্য: ১২,০০০ টাকা।
Phoenix Tornado 24-Speed Bicycleবর্তমান মূল্য: ১১,৫০০ টাকা।
Phoenix impuls Non Gearবর্তমান মূল্য: ১১,০০০ টাকা।
Phonenix Harod 02 Cycleবর্তমান মূল্য: ১৬,০০০ টাকা।
Phoenix Harod 01 Cycleবর্তমান মূল্য: ১৫,০০০ টাকা।
Phoenix Hurricane Pro 2.0বর্তমান মূল্য: ১৪,৫০০ টাকা।
Phoenix Koolবর্তমান মূল্য: ১৫,০০০ টাকা।
Phoenix Tornado High Rimবর্তমান মূল্য: ১২,৫০০ টাকা।
Phoenix Tornado Non Gearবর্তমান মূল্য: ১১,০০০ টাকা।

ফিনিক্স সাইকেল কেন কিনবেন?

গুণগত মান: ফিনিক্স সাইকেল উচ্চমানের উপকরণ দিয়ে তৈরি করা হয় যা দীর্ঘস্থায়ী এবং টেকসই।

ডিজাইন: স্টাইলিশ এবং আধুনিক ডিজাইনের কারণে ফিনিক্স সাইকেল দেখতে অনেক সুন্দর।

আরামদায়ক: ফিনিক্স সাইকেলের সিট এবং হ্যান্ডেলবার এতোটাই আরামদায়ক যে আপনি দীর্ঘ পথ চালিয়েও ক্লান্ত হবেন না।

সাশ্রয়ী মূল্য: ফিনিক্স সাইকেলের দাম অন্যান্য ব্র্যান্ডের তুলনায় অনেক কম। ফিনিক্স সাইকেলের বিভিন্ন মডেল ফিনিক্স বিভিন্ন ধরনের সাইকেল তৈরি করে, যেমন: সিটি সাইকেল: দৈনন্দিন ব্যবহারের জন্য আদর্শ।

মাউন্টেন বাইক: পাহাড়ি এলাকায় চালানোর জন্য। হাইব্রিড সাইকেল: সিটি এবং মাউন্টেন বাইকের মিশ্রণ।

আমরা সাইকেলিং কেন করি

আমাদের মধ্যে যারা স্বাস্থ্য সচেতন। তারা অনেকেই সাইকেলিং করতে ভালোবাসেন। শরীর সুস্থ রাখার পাশাপাশি এটাই আমাদের বিভিন্ন প্রয়োজনীয় কাজে আসে। বিভিন্ন স্থানে ঘোরাফেরার জন্য এটি আমরা ব্যবহার করে থাকি। পাশাপাশি স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা সাইক্লিং করাকে বেশ পছন্দনীয় হিসেবে মনে করে। এমনকি যারা চাকরি-বাকরি করে তাদের ক্ষেত্রে সাইকেলটা খুব পছন্দের। তাছাড়া বর্তমান প্রজন্মের বাড়ন্ত ছেলেমেয়েদেরকে আমরা ইন্টারনেট আসক্ত বা বিভিন্ন আড্ডা থেকে রেহাই দেওয়ার জন্য সাইকেল কিনে দিয়ে থাকি। এটা তার শারীরিক ও মানসিক বৃদ্ধি পেতে সহায়তা করে.

কয়েকটি ফনিক্স সাইকেলের ফিচার

জনপ্রিয় কয়েকটি বাজেট ফ্রেন্ডলি মডেল এর স্পেসেফিকেশন নিয়ে আলোচনা করা হলো:

Phoenix Tornado

এ সাইকেলটির ব্রেকিং সিস্টেম এবং সামনের চাকায় ডিস্ক ব্রেক ব্যবহার করা হয়েছে। এর সামনে ব্যবহার করা হয়েছে থ্রি স্পিড গেয়ার এবং পিছনে ব্যবহার করা হয়েছে এইটি স্পিড গিয়ার। সাইকেলটির গিয়ারের সাথে যে স্প্রিংটা ব্যবহার করা হয়েছে সেটা বেশ চমৎকার কাজ করে। এই মডেলের সাইকেলের বেশ কয়েকটি মডেল রয়েছে.

Phoenix Harod

বর্তমানে অনেক বাড়ন্ত ছেলেমেয়েদের পছন্দ এটি। এর গেয়ারিং সেস্টেমসহ আকর্ষনীয় ডিজাইন যা সকলের নজরে আসে।

FAQ

বাংলাদেশে ফিনিক্স সাইকেলের দাম কত?

ফিনিক্স সাইকেলের দাম ৬,৫০০ টাকা থেকে শুরু হয়ে ১৬,০০০ টাকা বা তার বেশি হতে পারে। তবে কোয়ালিটি ও মডেলের উপর দাম নির্ভর করে।

ফনিক্স সাইকেল দাম কত ২০২৪

নন গিয়ার একটি টরেন্ডো ফনিক্স সাইকেলের দাম ১১,০০০ টাকা থেকে শুরু।

মনে রাখবেন: সাইকেল কেনার আগে বিভিন্ন মডেলের স্পেসিফিকেশন, দাম এবং গ্রাহক রিভিউ ভালোভাবে পরীক্ষা করে দেখুন।

শেষকথা: আমরা এখানে ফনিক্স সাইকেল দাম ২০২৪ সহ বিভিন্ন সুবিধা ও অসুবিধাসহ রিভিউ তুলে ধরার চেষ্টা করেছি। তারপরও কোন মতামত থাকলে আমাদেরকে জানাতে পারেন। ধন্যবাদ

আমি ইকরা, আমি একটি চাকুরি করি পাশাপাশি বিভিন্ন ব্লগে লেখালেখি করি। আমি নিজে ও আমাদের সাথে কাজ করে যে টিম, তারা সাধারনত বাজারের দাম, রিভিও, মতামত বিশ্লেষন করে এখানে আপডেট দিয়ে থাকি।

Leave a Comment