যমুনা ফ্রিজ ২৪৮ লিটার দাম কত

আজকে কি যমুনা ফ্রিজ ২৪৮ লিটার দাম কত জানতে চান? তাহলে একটু সময় নিয়ে লেখাটি পড়ুন। আজকের এই পোষ্টটি পড়ার মাধ্যমে যমুনা ফ্রিজ ২৪৮ লিটার দাম কত বিস্তারিত জানতে পারবেন। তো আসল কথায় আসা যাক।

বিভিন্ন খাদ্যদ্রব্যাদি সংরক্ষণ করার জন্য ফ্রিজের প্রয়োজন হয়। ফ্রিজ যেমন আমাদের দৈনন্দিন বাজার করার সময়টাকে বাচায়। তাছাড়াও অনেক ঘাটতি মৌসুমে উপযুক্ত খাদ্যসামগ্রীর ব্যবস্থা করা যায়। এমনকি বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ফ্রিজের প্রয়োজনীয়তা দেখা যায়।

যমুনা ফ্রিজ

আমাদের দেশের যতগুলো ফ্রিজ কোম্পানি রয়েছে তাদের যমুনা ইলেকট্রনিক্স অন্যতম একটি ব্রান্ড। যমুনা ইলেকট্রন্কিস দেশে বিভিন্ন ইলেকট্রনিক্স সামগ্রী উৎপাদন করে থাকে। আমাদের দেশে যেসব ফ্রিজ বেশি বিক্রি হয় তাদের মধ্যে যমুনা একটি। আপনি হয়ত নতুন ২৪৮ লিটারের নতুন যমুনা ফ্রিজ ক্রয়ের কথা ভাবছেন। ২৪৮ লিটারের অন্যান্য ফ্রিজের তুলনায় যমুনা ফ্রিজের স্বতন্ত্র কিছু বৈশিষ্য থাকায় এটি হয়ত কিনতে আগ্রহী হবেন।

২৪৮ লিটাররের এই যমুনা ফ্রিজ ক্রয়ের পূর্বে অবশ্যই এর ফিচার জেনে নিবেন। তাছাড়াও সমজাতীয় বিভিন্ন ফ্রিজের সাথে কম্পেয়ার করে ক্রয় করবেন।

যমুনা ফ্রিজ ২৪৮ লিটার

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের তৈরিকৃত ফ্রিজগুলো বুয়েট কর্তৃক পরীক্ষিত। যমুনা ফ্রিজে আল্ট্রা-মাইক্রো ফোমিং ইন্সুলেশন সিস্টেম। দেশের এটি নাম্বার ১ বেষ্ট কুলিং পারফরমেন্স ও সর্বোচ্চ বিদ্যুৎ সাঞ্চয়ী ফ্রিজ। যমুনা ফ্রিজে রয়েছে আকর্ষণীয় ডিজাইন, সাঞ্চয়ী মূল্য, দীর্ঘস্থায়িত্ব এবং ওয়ারেন্টিসহ বিক্রোয়োত্তর সেবা। উন্নতমানের কম্প্রেসর সমৃদ্ধ এ ফ্রিজের চাহিদা দিন দিন বাড়ছে। যমুনা বিভিন্ন ক্যাপাসিটির ফ্রিজ তৈরি করে থাকে। তার মধ্যে ২৪৮ লিটারের ফ্রিজগুলো নিয়ে আজকের আলোচনা।

সাধারনত মাঝারি ধরনের ফ্যামিলির জন্য ২৪৮ লিটার ফ্রিজ প্রযোজ্য। ফ্রিজগুলোর নরমালগুলো থাকছে ক্রিস্টাল গ্লাস সেলভ। গ্লাস ডোরের এই ফ্রিজগুলো আপনার ঘরের সৌন্দর্য বৃদ্ধি করবে।

যমুনা ফ্রিজ ১৪ সেফটি দাম

পূর্বে ফ্রিজগুলো সেফটিতে বিক্রয় করা হতো। বর্তমানে BSTI নির্ধারিত লিটারে বিক্রয় করতে হয়। তাই যারা যমুনা ফ্রিজ ১৪ সেফটি দাম কত জানতে চান? তারা অবশ্যই বিষয়টা জেনে নিন যে, ২৪৮ লিটারের ফ্রিজগুলোই ১৪ সেফটি ফ্রিজ হিসেবে পূর্বে ছিল। ২৪৮ লিটারের যমুনা ফ্রিজই হলো ১৪ সেফটি ফ্রিজ।

যমুনা ফ্রিজ ২৪৮ লিটার দাম

সাধারন ফ্রিজের দাম গত বছরের তুলনায় এবছর খানিকটা বেড়েছে। যমুনা ফ্রিজের ২৪৮ লিটারের ফ্রিজগুলোতে থাকছে ১০% এবং ২৫% ডিসকাউন্ট। বাজেট ফ্রেন্ডলি এই ফ্রিজগুলো অন্যান্য কোম্পানির থেকে দাম কিছুটা কম। ২৮০ লিটারের ফ্রিজ ২৮,০০০-৩৫,০০০ টাকা। আপনি কী মডেলের ফ্রিজ কিনতে চান তার উপর নির্ভর করে দাম কম বেশি হওয়া।

এক নজরে যমুনা ফ্রিজ ২৪৮ লিটার দাম কত ২০২৪

২৪৮ লিটার ফ্রিজের মডেলফ্রিজের দাম
JR-LES624800 CD PURPLE DREAMবর্তমান মূল্য: ৩৫,৮২০ টাকা।
JR-XXB-LS62D8-QD BLACK BLAZEবর্তমান মূল্য: ৩৬,২৭০ টাকা।
JR-LES624800 VCM ORANGEবর্তমান মূল্য: ২৮,৭২৫ টাকা।
এই দামের মাঝে যমুনা ফ্রিজ ২৪৮ লিটারের ফ্রিজ কিনতে পারবেন। অল্প পরিমান স্টোরেজের পরিমান হলে কিংবা মাঝারি পরিবারের জন্য এই ফ্রিজগুলো ক্রয় করতে পারেন। প্রতিটি ফ্রিজের দামের পাশাপাশি বিভিন্ন সুযোগ সুবিধায় পার্থক্য বিদ্যমান।

আরও দেখুন: যমুনা ফ্রিজ ১৭০ লিটার দাম কতযমুনা সিলিং ফ্যানের দাম ২০২৪ওয়ালটন ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ 2024স্যামসাং ফ্রিজের দাম ২০২৪মার্সেল ফ্রিজ 10 সেফটি দাম কত

২৪৮ লিটারের যমুনা ফ্রিজের ছবি ও দাম

আপনি কি মডেলের যমুনা ফ্রিজের ছবি ও দাম খুজছেন? তাহলে আপনার জন্য কয়েকটি মডেলর বিস্তারিত এখানে দেওয়া হলো। একটি মডেলের ফ্রিজের প্রায় ৩/৪ কালার রয়েছে।

JR-LES624800 CD PURPLE DREAM । যমুনা ফ্রিজ ২৪৮ লিটার

PURPLE কালার ছাড়াও ফ্রিজটির রয়েছে চারটি কালার। অত্যন্ত এনার্জি সেভিং এই ফ্রিজটি খুবই এনার্জি ইফিসিয়েন্ট। এর ভিতরে ব্যবহার করা হয়েছে ফুড গ্রেড মেটারিয়াল। ফ্রিজগুলোতে ব্যবহার করা হয়েছে পরিবেশ বান্ধব গ্যাস।

JR-LES624800 CD
  • ফ্রিজটি ৭০% পর্যন্ত এনার্জি সেভিং।
  • এন্টি ব্যাকরেটিয়াল ডোর গেস্কেট।
  • ৭২ ঘন্টা পর্যন্ত লোডশেডিংয়েও খাবার থাকে তরতাজা।
  • ফ্রিজের ন্যানো হেলথ কেয়ার টেকনোলজি খাবারকে রাখে জীবাণুমুক্ত ও স্বাস্থ্যকর।
  • ফ্রিজটিতে রয়েছে আল্ট্রা মাইক্রো ফোম।
  • ফ্রিজটিতে আছে ইউনিফর্ম কুলিং সিস্টেম।
  • ওজন: ৬০ কেজি+-।
  • হেল্ডেদের ধরন: Level।
  • ডোর: ক্রিস্টাল গ্লাস ডোর।
  • ডিসকাউন্ট: ১০%।
  • বর্তমান মূল্য: ৩৫,৮২০ টাকা।

JR-XXB-LS62D8-QD BLACK BLAZE । যমুনা ফ্রিজ ২৪৮ লিটার

নতুন ডিজাইনের এই ফ্রিজটি আপনার ঘরের সৌন্দর্য বাড়িয়ে দিবে। ফ্রিজের ভিতরে মাল্টি এয়ার ফ্ল আপনার খাবারকে রাখবে এভার ফ্রেশ। এই ফ্রিজটির ২টি কালার রয়েছে। তবে কালো রংয়ের ফ্রিজটি চাহিদা অনেক।

JR-XXB-LS62D8-QD
  • ক্যাপাসিটি ডিপ অংশ: ৯৬ লিটার ও নরমাল অংশে: ১৫২ লিটার।
  • ফ্রিজগুলোতে রয়েছে ময়েসচার ব্যালেন্স ক্রিসপার।
  • বিশেষ করে এয়ার ফ্রেশ ফিল্টার থাকার কারনে গন্ধ হয় না।
  • DECS প্রযুক্তিতে তৈরি করা হয় ফ্রিজগুলো।
  • টেমপারড গ্লাস সেলভ।
  • ওয়ারেন্টি: ১০ বছর।
  • ফ্রি সার্ভিসিং ৫ বছর।
  • বর্তমান মূল্য: ৩৬,২৭০ টাকা।

JR-LES624800 VCM ORANGE । যমুনা ফ্রিজ ২৪৮ লিটার

আপেক্ষাকৃত একটু পুরাতন মডেলের একটি ফ্রিজ। তবে ফ্রিজের ফিচার আপনাকে আকর্ষণ করবে। ফ্রিজটির লংজিবিটি এর ব্যবহারকারীদের চাহিদা এখনও বিদ্যমান।

  • ফ্রিজটিতে ব্যবহার করা হয়েছে R600A পরিবেশ বান্ধব গ্যাস।
  • ৯ লেয়ারের পিভিসি কোটিং যা এর সঠিক আদ্রতা ধরে রাখতে সাহায্য করে।
  • বিল্ট ইন স্টাইবলাইজার তো থাকছেই। তাই অতিরিক্ত কোন স্টাইবার লাগানোর কোন প্রয়োজন হবে না।
  • ওয়ার্কিং ভোল্টেজ: ১৮৭-২৫৪ ভোল্ট।
  • ফ্রিজটিতে থাকছে ২৫% ডিসকাউন্ট।
  • বর্তমান মূল্য: ২৮,৭২৫ টাকা।

ওয়ারেন্টি বিষয়ক তথ্য:

বাসা-বাড়ির ক্ষেত্রে: কম্প্রেসারের ১০ বছর ও অন্যান্য অংশের ৫ বছর।

ব্যবসায়িক ক্ষেত্রে: কম্প্রেসারের ৫ বছর ও অন্যান্য অংশের ৫ বছর।

যমুনা ফ্রিজের শোরুম/সার্ভিসিং সেন্টার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায়, বাহ্মনবাড়িয়ার সরাইল, নারায়নগঞ্জের বন্দরবাজার, চট্টগ্রামের হালিশহর, রাজশাহীর পুঠিয়া, বরগুনার সদর, পটুয়াখালির বাউফল, সিরাজগঞ্জের বেলকুচি, বেড়া পাবনা, কিশোরগঞ্জের ভৈরব, সিলেটের বিয়ানীবাজার, দিনাজপুরের বিরামপুর, সিলেটের বিশ্বনাথ, আশুলিয়ার বাইপেল, নোয়াখালির কোম্পানিগঞ্জ সহ বিস্তারিত লোকেশন জানতে ক্লিক করুন

হেল্পলােইন: অনলাইনে ফ্রিজ ক্রয়ের জন্য +8801313036904

সার্ভিসিং বিষয়ক তথ্য: 09613333666

বহুল জিজ্ঞাসিত প্রশ্ন ও উত্তর

যমুনা ফ্রিজ ১৪ সেফটি দাম কত?

= যমুনা ফ্রিজ ১৪ সেফটি দাম ২৮,০০০ টাকা থেকে ৩৫,০০০ টাকা। তবে দামের ভিন্নতার দরুন বিভিন্ন ফিচারের পার্থক্য দেখা যায়। তবে প্রতিটি ফ্রিজেই ১০ বছরের কম্প্রেসর ওয়ারেন্টি।

ফ্রিজ ক্রয়ের পূর্বে যেসব বিষয় বিবেচনায় নিতে হয়

১। কনডেন্সর: একটি ফ্রিজের স্থায়ীত, এনার্জির ব্যবহার, কলিং ইফিসিয়েন্সি কনডেন্সরের উপর নির্ভর করে। তাই ফ্রিজ ক্রয়ের সময় কপার কনডেন্সর দেখে কিনুন।

২। বরফ জমবে/জমবে কি না: আপনি কি ফ্রস্ট ফ্রিজ কিনবেন? নাকি নন ফ্রস্ট কিনবেন। এটি বিবেচনায় নিয়ে ফ্রিজ ক্রয় করুন। ফ্রস্ট ফ্রিজে খাবারের সাথে বরফ লেগে থাকে। নন ফ্রস্টের ক্ষেত্রে এমনটা হয় না।

৩। ব্যবহৃত গ্যাস: পরিবেশ বান্ধব গ্যাস ব্যবহৃত হয়েছে কিনা সেটা দেখুন।

৪। টেকনোলজি: ইনভার্টার টেকনোলজি যা ফ্রিজের কার্যকারিতাকে বাড়িয়ে দিবে।

তথ্যসূত্র: যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমেবাইলস লিমিটেড।

শেষকথা:

আমরা যমুনা ইলেকট্রনিক্স এর ফ্রিজ ২৪৮ সম্পর্কে বিস্তারিত শেয়ার করেছি। আমরা এখানে কোন স্পসরশিপ বা পেইড কোন বিজ্ঞাপনের জন্য লিখছি না। আমাদের দেওয়া তথ্যের উপর ভিত্তি করে ফ্রিজ ক্রয় করবেন না। ফ্রিজ ক্রয়ের পূর্বে অবশ্যই দাম যাছাই করে নিবেন। এবং তাদের নিজস্ব শোরুম কিংবা আউটলেট থেকে ক্রয় করবেন।

এখানে যমুনা ফ্রিজ ২৪৮ লিটার দাম কত সম্পর্কে সম্যক ধারনা দিয়েছি। আশা করি, এর দ্বারা আপনি উপকৃত হবেন। আপনার যদি কোন প্রশ্ন, অভিযোগ, পরমর্শ থেকে থাকে অবশ্যই ইমেইল, কিংবা ফোনে সরসরি কথা বলতে পারেন।

Summary
product image
Author Rating
1star1star1star1star1star
Aggregate Rating
5 based on 2 votes
Brand Name
যমুনা
Product Name
যমুনা ফ্রিজ ২৪৮ লিটার দাম কত
Price
BDT 28000
Product Availability
Available in Stock

Leave a Comment